প্রিসার্র- Search and Earn.

Presearch


হ্যালো এন্ড ওয়েলকাম , আজকে আমি আপনাদের সাথে নতুন একটি সাইট নিয়ে কথা বলবো, আসোলে ঠিক নতুন সাইট না  এটা সম্পকে আপনারা হয়তো জানেন
আজকে যেটা বলতেছি সেটা হলো একটা ‍”Presearch Engine” যেখানে আপনি বিভিন্ন বিষয় “Search” করতে পারেন যেমনভাবে আমরা কোনো ইনফরমেশনর জন্য  “Google ” “Search” করি কিন্তু এতে “Search” করে আপনার  কি লাভ ?
হা বন্ধুরা লাভ আছে , এখানে আপনি যদি কোন কিছু ”Search” করেন তার বিনিময় আপনি এখান থেকে আয় করতে পারেন তাহলে এতে তো আপনার লাভ, তাই না?
এসাইটে প্রথমে আপনি “Sign up” করবেন, তারপর বিভিন্ন বিষয় খুজবেন এবং প্রতি “Search” বিনিময় সাইট আপনাকে”0.25”টোকেন দিবে আর আপনি যদি কারো রেফার  Link Join করেন তাহলে আপনি পাবেন “25.00” টোকেন যার মুল্যো আপনি সাইটের অপশনগুলোতে দেখতে পারবেন সাইট আপনাকে “Search” বিনিময় টোকেন দিচ্ছে , এবং আপনি টোকেনকে বিভিন্ন “Currency” তে রূপান্তর করে নিতে পারবেন, সেখানে অনেক অপশন আছে
**কাজ কিভাবে করবেন ?
খুব সহজ আপনাকে দৈনিক ৩২ টা “Search ” করতে হবে । এবং প্রতি “Searh” বিনিময় আপনার একাউন্টে যোগ হবে “0.25” টোকেন । কত টোকেন হলে “Payment” নিতে পারবেন , কীভাবে “Payment” নিভেন তা  সাইটে বিস্তারিত দেয়া আছে আপনাকে দেখে নিতে হবে ।

আমার রেফার Link :https://www.presearch.org/signup?rid=520312
রেফার ছাড়া Link :https://www.presearch.io/

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

in-article ads

multi-ads